৭৭ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ পল্লী বিদ্যতায়ন বোর্ড

৭৭ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ পল্লী বিদ্যতায়ন বোর্ড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পল্লী বিদ্যতায়ন বোর্ড। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে তিনটি ভিন্ন পদে মোট ৭৭ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী জেনারেল ম্যানেজার (ওঅ্যান্ডএম/পিঅ্যান্ডএম/ইঅ্যান্ডসি), সহকারী জেনারেল ম্যানেজার (সদস্য সেবা), মিটার টেস্টার।

পদসংখ্যা

মোট ৭৭ জন

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

বিজ্ঞপ্তিতে বর্ণিত পদ অনুস্বারে যোগ্যতা পূরণ সাপেক্ষে প্রার্থীরা বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। পদ ভেদে প্রার্থীর কয়েক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ১৮ থেকে ৩২ বছর। সহকারী জেনারেল ম্যানেজার (সদস্য সেবা) পদের বেতন ৪১,৮০০ টাকা। প্রবেশনকাল শেষে নিয়মিত হলে মাসিক বেতন হবে ৪৩,৫০০ টাকা।

এ ছাড়া বিধি অনুযায়ী অন্যান্য ভাতা ও সুবিধা দেওয়া হবে, মিটার টেস্টার পদের বেতন ১৮,৩০০ টাকা। প্রবেশনকাল শেষে নিয়মিত হলে মাসিক বেতন হবে ১৯,২২০ টাকা। এ ছাড়া বিধি অনুযায়ী অন্যান্য ভাতা ও সুবিধা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে (http://brebhr.teletalk.com.bd) এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ

২৯ ডিসেম্বর, ২০২২। 

সূত্র : প্রথম আলো।

Check Also

কর্ণফুলী গ্যাস কোম্পানিতে ৯০ জনের চাকরি

কর্ণফুলী গ্যাস কোম্পানিতে ৯০ জনের চাকরি কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে (কেজিডিসিএল) ১৭টি পদে ৯০ …