Breaking News

হাজী সেলিম সরকারের চেয়েও বেশি শক্তিশালী?

ঢাকাঃ হাজী সেলিমের অগ্রণী ব্যাংকের জমি দখল নিয়ে এক পাঠক মন্তব্য করেছেন, “হাজী সেলিমরা আইনের উর্ধ্বে, তাদের কোনো বিচার হবে না।” দেশের আইনের শাসন নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন বেশিরভাগ পাঠক।

“রাজনীতিতে শেষ বলে কিছু নেই, আর আওয়ামী লীগের রাজনীতিতে ভণ্ডামির শেষ বলে কিছু নেই। গত কয়দিন ধরে সব টিভি চ্যানেলে হাজী সেলিমের নানা অন্যায্য কাজের খবর পেলাম। অথচ হাজী মোহাম্মদ সেলিম ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কমিটিতে উপদেষ্টা পরিষদের সদস্য,” হাজী মোহাম্মদ সেলিম সম্পর্কে এই মন্তব্য পাঠক ফজল মাহমুদ সজীবের।

পাঠক শিহাব উদ্দিনের ধারণা ক্ষমতা থাকলে বাংলাদেশে সব কিছু করাই সম্ভব, একমত মারুফ হোসেন, মহিন খান, তালুকদার মামুনের মতো অনেকেই।

এদিকে, হাফিজুর রহমান হাফিজুল্লাহ দুঃখ করে লিখেছেন, “ডয়চে ভেলে আন্তর্জাতিক সংবাদ মাধ্যম, আর আপনারাও বলছেন নিরাপত্তার কারণে লুকিয়ে ভিডিও করছেন। হায় আল্লাহ্ একি অবস্থা!” মহিন খান জানিয়েছেন, “সাংবাদিকের অসহায়ত্বের মাঝে লুকিয়ে আছে বাংলাদেশের অসহায়ত্ব। কত ভয়-ভীতি, শঙ্কা ও আশঙ্কার মাঝে রিপোর্ট করতে হচ্ছে সাংবাদিকের।” পাঠক সাদিক হোসেনও এমনটাই মনে করেন। আর “দেশটা মগের মুল্লুকে পরিণত হয়েছে, মগের মুল্লুকের শাসন চলছে” – এই মন্তব্য পাঠক ইমরান হোসেন মফিজের। আর “হাজী সেলিমরা আইনের উর্ধ্বে, তাদের কোনো বিচার হবে না,” একেবারে নিশ্চিত পাঠক মারুফ হোসেন। তবে পাঠক সিদ্দীকুর রহমান মনে করেন, “হাজী সেলিম সরকারের চেয়েও বেশি শক্তিশালী।”

“যেখানে সরকারি জায়গার কোন নিরাপত্তা নাই, সেখানে জনগণের জানমাল কতটুকু নিরাপদ,” প্রশ্ন মোস্তাফিজুর রহমান বাবুর। তানভির আহমেদ তুষার বলছেন, জনগণের ভোট চুরি করে সরকার যেভাবে টিকে আছে, ঠিক সেভাবেই হাজী সেলিম অগ্রণী ব্যাংকের জমি দখল করে আছেন।

তবে, পাঠক আহমেদুল কাওসার মনে করেন, এ বিষয়ে প্রধানমন্ত্রীর ব্যবস্থা নেওয়া উচিত। সূত্র: ডয়েচে ভেলে। সূত্রঃ পিপিবিডি

Check Also

দেশে এখন ভয়াবহ অবস্থা বিরাজমান: ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘দেশে এখন ভয়াবহ অবস্থা বিরাজমান। কভিড-১৯ …