সিপিবির সমাবেশে আ’লীগের হামলায় বাসদের নিন্দা

জামালপুরের ইসলামপুরে কমিউনিস্ট পার্টির বর্ষীয়ান নেতা মঞ্জুরুল আহসান খান ও শান্তি নগরে সিপিবি নেতা-কর্মীদের উপর হামলা-নির্যাতনের নিন্দা ও হামলাকারীদের শাস্তি দাবি জানিয়েছে বাসদ।

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বাম গণতান্ত্রিক জোটের শীর্ষ নেতা কমরেড খালেকুজ্জামান শুক্রবারে সংবাদপত্রে দেয়া এক বিবৃতিতে জামালপুরের ইসলামপুরে সিপিবির সমাবেশে আওয়ামীলীগের হামলা এবং সিপিবির বর্ষীয়ান নেতা মঞ্জুরুল আহসান খানসহ নেতা কর্মীদের আহত করা এবং রাজধানীর  শান্তি নগরে সিপিবির মিছিলে হামলা করে মঞ্জুর মইনসহ নেতা-কর্মীদের আহত করার ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন। হামলা চলাকালে পুলিশের নিস্ক্রিয়তার নিন্দা করে তিনি অবিলম্বে সরকারদলীয় সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।

বিবৃতিতে তিনি বলেন, দুর্নীতি লুটপাট আর ফ্যাসিবাদ এর বিরুদ্ধে যে কোন প্রতিবাদকে পুলিশ, দলীয় মাস্তান বাহিনী দিয়ে দমন করার পথ বেছে নিয়েছে আওয়ামী লীগ। ফলে লুণ্ঠন ও অধিকারহিনতার দেশে পরিণত হয়েছে বাংলাদেশ। তিনি লুটপাট প্রতিরোধ এবং গণতান্ত্রিক পরিবেশ প্রতিষ্ঠা করতে রাজনৈতিক আন্দোলনকে শক্তিশালী করার আহবান জানান।

Check Also

দেশে এখন ভয়াবহ অবস্থা বিরাজমান: ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘দেশে এখন ভয়াবহ অবস্থা বিরাজমান। কভিড-১৯ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *