বাগমারা উপজেলা ছাত্রলীগ সুসংহত করতে আব্দুল মজিদের বিকল্প নেই

বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠালগ্ন থেকেই বাঙ্গালীর স্বাধীকার আদায়ে অগ্র সৈনিক হিসেবে কাজ করেছে। ১৯৪৮ সালের ৪ঠা জানুয়ারি ছাত্রলীগ প্রতিষ্ঠা হবার পর থেকে স্বাধীন বাংলাদেশ জন্মলাভের পূর্বে ও পরে সব ধরনের আন্দোলন সংগ্রাম ও নির্যাতিত মানুষের অধিকার আদায়ে সোচ্চার ছিল বাংলাদেশ ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগ রাজপথে নেতৃত্ব প্রদান করে ১৯৫২ভাষা আন্দোলনে, ১৯৬২ শিক্ষা আন্দোলনে , ১৯৬৬ ছয় দফা, ১৯৬৯ গণ অভ্যুত্থান, ১৯৭০ নির্বাচন ও ১৯৭১ স্বাধীনতা সংগ্রামে রাজপথে রক্ত দিয়ে বিজয় ছিনিয়ে এনেছিল।

আগামী বাগমারা উপজেলা ছাত্রলীগের সম্মেলনে সভাপতি প্রার্থী রাজপথ থেকে বেড়ে উঠা ছাত্রলীগ নেতা আব্দুল মজিদ, তিনি রাজশাহী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র ।

আব্দুল মজিদ ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসাবে আন্দোলন সংগ্রামে রাজপথে থেকে বাগমারা উপজেলা ছাত্রলীগ কে সু-সংগঠিত করেই চলেছেন।

রাজশাহী জেলার বাগমারা উপজেলার বিভিন্ন স্থানের ছাত্রলীগের নেতা-কর্মীরা আব্দুল মজিদ সর্ম্পকে বলেন, তিনি সব সময় আন্দোলন সংগ্রামে রাজপথে থাকেন, তিনি যদি বাগমারা উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন তাহলে বাগমারা উপজেলা ছাত্রলীগ সুসংহত হবে।

সুতারাং বাগমারা উপজেলার ছাত্রলীগের সাধারন কর্মিরা আব্দুল মজিদ ছাড়া বিকল্প কোন কিছু ভাবছেনা।

 

আমাদের বাণী / আ-আ-মা

Check Also

দেশে এখন ভয়াবহ অবস্থা বিরাজমান: ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘দেশে এখন ভয়াবহ অবস্থা বিরাজমান। কভিড-১৯ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *