প্রাথমিক শিক্ষক নিয়োগের ১ম ধাপের লিখিত পরীক্ষার রেজাল্ট ২০২২

প্রাথমিক শিক্ষক নিয়োগের ১ম ধাপের লিখিত পরীক্ষার রেজাল্ট ২০২২  প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর অধিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাত ভুক্ত ‘সহাকারী শিক্ষক নিয়োগ ২০২০’ এর লিখিত পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে। ১২ মে ২০২২ খ্রি. তারিখে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের দাপ্তরিক ওয়েবসাইটে ২২ এপ্রিল অনুষ্ঠিত ১ম ধাপের নিয়োগ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়।

প্রাথমিকের লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মোট ৪০৮৬২ (চল্লিশ হাজার আট শত বাষট্টি) জনকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হয়েছে। প্রাথমিকের মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিতদের তালিকা প্রাথমিক অধিদপ্তরের ওয়েবসাইটে আপলোড করা হয়েছে। অধিদপ্তরের ওয়েবসাইট থেকে প্রাথমিকের রেজাল্টের পিডিএফ কপি সংগ্রহ করা যাবে।

প্রাথমিকের নিয়োগ প্রার্থীদের সুবিধার্ধে এই প্রতিবেদনের নিচের অনুচ্ছেদে প্রাথমিক শিক্ষক নিয়োগের রেজাল্ট সংগ্রহের লিংক দেওয়া হয়েছে। নিচের লিংক থেকে সরাসরি প্রাথমিকের ফলাফল সংগ্রহ করা যাবে।

প্ৰাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত “সহকারী শিক্ষক নিয়োগ ২০২০” -এর লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ।

১ম ধাপের প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার রেজাল্ট ২০২২

২০২২ সালের ২২ এপ্রিল অনুষ্ঠিত ১ম পর্যায়ের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট এর কপি অধিদপ্তরের ওয়েবসাইট থেকে সংগ্রহ করা যাবে।

  • ১ম ধাপের সহকারি শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার রেজাল্টের পিডিএফ কপি সংগ্রহ করতে 

এখানে ক্লিক করুন

গত ২২ এপ্রিল প্রথম ধাপে ১৪টি জেলা সম্পূর্ণ এবং ৮ জেলার আংশিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। এদিন ৩ লাখ ৯৬ হাজার ৭৬৪ জন প্রার্থী পরীক্ষায় অংশ নেন। এদিন ২২ এপ্রিল চাঁপাইনবাগঞ্জ, মাগুরা, শেরপুর, গাজীপুর, নরসসিংদী, মানিকগঞ্জ, ঢাকা, মাদারীপুর, মুন্সিগঞ্জ, লক্ষ্মীপুর, ফেনী, চট্টগ্রাম, মৌলভীবাজার, লালমনিরহাট জেলার সব উপজেলার লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এছাড়াও সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া, বেলকুচি, চৌহালী, কামারখন্দ, কাজীপুর; যশোর জেলার ঝিকরগাছা, কেশবপুর, মনিরামপুর, শার্শা; ময়মনসিংহ জেলার ভালুকা, ধোবাউড়া, ফুলবাড়িয়া, গফরগাঁও, গৌরীপুর, হালুয়াঘাট, ঈশ্বরগঞ্জ; নেত্রকোনা জেলার আটপাড়া, বারহাট্টা, দুর্গাপুর, কমলকান্দা, কেন্দুয়া; কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম, বাজিতপুর, ভৈরব, হোসেনপুর, ইটনা, করিমগঞ্জ, কটিয়াদি; টাঙ্গাইল জেলার সদর, ভূয়াপুর, দেলদুয়ার, ধনবাড়ি, ঘাটাইল, গোপালপুর; কুমিল্লা জেলার বরুয়া, ব্রাক্ষণপাড়া, বুড়িচং, চান্দিনা, চৌদ্দগ্রাম, সদর, মেঘনা, দাউদকান্দি এবং নোয়াখালি জেলার কবিরহাট, সদর, সেনবাগ, সোনাইমড়ি, সুবর্ণচর উপজেলার প্রার্থীদের পরীক্ষানেয়া হয়।

Check Also

প্রাথমিক সহকারী শিক্ষক ভাইভা অভিজ্ঞতা

জেলা: হবিগঞ্জ উপজেলা: চুনারুঘাট আমি: স্যার, আমি কি ভিতরে আসতে পারি? এক্সটার্নাল-১ : জ্বী আসুন। …