প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ

প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ প্রাইমারি শিক্ষক নিয়োগ ভাইভা ফলাফল ২০২২। প্রাথমিক শিক্ষক নিয়োগ চূড়ান্ত ফলাফল ২০২২ প্রত্যাশীদের অপেক্ষার অবসান হয়েছে। অবশেষে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার চূড়ান্ত রেজাল্ট ১৪ ডিসেম্বর দুপুরে প্রকাশ করা হয়েছে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুর রহমান তুহিন ২৮ নভেম্বর এক প্রেস বিজ্ঞপ্তিতে ফলাফল প্রকাশের তারিখ সম্পর্কে অবহিত করেছিলেন। প্রকাশিত প্রাথমিক শিক্ষক নিয়োগ ভাইভা রেজাল্ট আমাদের ওয়েবসাইটের এই পোস্টে এর মাধ্যমেই জানতে পারবেন। 

প্রাইমারি শিক্ষক নিয়োগ এর চূড়ান্ত রেজাল্ট বা প্রাইমারি শিক্ষক নিয়োগ ভাইভা ফলাফল ২০২২ এর জন্য অপেক্ষা করছেন তাদের জন্য আজকের এই পোস্ট। আপনারা অনেকেই প্রশ্ন করে থাকেন প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট কবে দিবে? প্রাইমারি শিক্ষক নিয়োগ ভাইভা রেজাল্ট কবে দিবে?

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল কবে? তাদের জন্য এই পোস্ট। আপনারা এই পোস্টের মাধ্যমে জানতে পারবেন প্রাইমারি শিক্ষক নিয়োগ রেজাল্ট ২০২২ প্রকাশের তারিখ, প্রাইমারি মৌখিক পরীক্ষার রেজাল্ট এবং প্রাইমারি শিক্ষক নিয়োগ এর চূড়ান্ত ফলাফল জানার নিয়ম।

 

এখানে ফলাফল ক্লিক করুন

সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ 2022 pdf download link : http://www.dpe.gov.bd/sites/. সকলধাপের প্রাথমিক শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার রেজাল্ট প্রকাশ।

প্রাইমারি শিক্ষক রেজাল্ট প্রকাশিত হয়েছে প্রাইমারি শিক্ষা কর্তৃপক্ষের অফিশিয়াল ওয়েবসাইটে। প্রাইমারি শিক্ষার সকল তথ্য এবং রেজাল্ট ও রেজাল্ট সংক্রানÍ আগাম তথ্য এই ওয়েবসাইটে প্রকাশিত হয়।

dpe.gov.bd  এটি হলো প্রাইমারি শিক্ষা বোর্ডের অফিশিয়াল ওয়েবসাইট। তাই আপনি যদি আপনার প্রাইমারি পরীক্ষার রেজাল্ট পেতে চান তবে এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এবছর ৪৫ হাজার নতুন শিক্ষক নিয়োগের কথা থাকলেও পরবর্তীতে ৩৭ হাজার শিক্ষক নিয়োগরে সিদ্ধান্ত নেয়া হয়।