পাকুড়িয়ার মাঠ চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী নয়ন ও তার সমর্থকেরা

রাজশাহীর বাঘা উপজেলার পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে মাঠ চষে বেড়াচ্ছেন  বিভিন্ন পদ-প্রার্থী ও তার সমর্থকেরা।

১৪ অক্টোবর পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হবার জন্য অত্র ইউনিয়নের সাধারন জনতার সন্নিকটে গিয়ে তাদের দোআ ভালবাসা ও সমর্থন চাইছেন এলাকার কৃতি সন্তান সাবেক ছাত্রনেতা মো:সামিউল আলম নয়ন সরকার।

ইতোমধ্যে নয়ন সরকার ও তার লোকজন নিবার্চনী শো-ডাউন ও গনসংযোগে করে ভোটারদের চমক দেখিয়েছেন। পাড়া মহল্লায় ব্যাপক গনসংযোগ পথসভা ও শুভেচ্ছা বিনিময় করে ভোটারদের নজর কাড়ার চেষ্টা করছেন ।

নিবার্চনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী হবার জন্য তিনি বিভিন্ন এলাকায় ব্যাপক গনসংযোগ করে যাচ্ছেন। আসন্নন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়ে দিন-রাত অবিরাম প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন মেহনতী মানুষের প্রিয় নেতা নয়ন সরকার।

নয়ন সরকার জানান প্রতিটি জনবহুল এলাকায়, মোড়ে,মোড়ে,রাস্তা-ঘাটে,হাট-বাজারে গিয়ে ভোটারদের সাথে কুশল বিনিময়, মতবিনিময় ও গনসংযোগ করে ভোটারদের দোয়া প্রার্থনা ও সমর্থন কামনা করছেন তরুণ এই সাহসী নেতা

আধুনিক পরিকল্পিত ইউনিয়ন গঠনের জন্য এলাকাবাসীর সাহায্য, সহযোগিতা ও সমর্থন কামনা করে বলেন, এলাকার উন্নয়নের জন্যই নির্বাচনে অংশ নিতে চাচ্ছি। জাতি,ধর্ম,বর্ণ নির্বিশেষে তিনি সকলের সহযোগিতা চান।

আল্লাহ্পাকের অশেষ কৃপায় ও সকলের দোয়া সহযোগিতায় বিজয়ী হলে পাকুড়িয়া ইনিয়নবাসীর সকলের সম্মান এবং ঐতিহ্য রক্ষায় নির্লোভ কাজ করে যেতে চাই। মাদক, সন্ত্রাস,যৌতুক ও বাল্যবিবাহ মুক্ত পাকুড়িয়া ইউনিয়ন উপহার দিতে চাই।

উল্লেখ্য” নানা ধরনের আইনি জটিলতা ও মামলায় ১৭ বছর ধরে আটকে ছিল ইউপি নির্বাচন। বাঘা উপজেলা নির্বাচন অফিসার মজিবুল আলম জানান, ইউপি নির্বাচন নিয়ে আর কোন বাধা নেই। ইতোমধ্যে সকল মামলা খারিজ (নিস্পত্তি) হয়েছে। এরপর বাংলাদেশ নির্বাচন কমিশন থেকে তাদের কার্যালয়ে মঙ্গলবার তফশীল ঘোষনা করে একটি ফ্যাক্সবার্তা পাঠিয়েছেন।

সেখানে বলা হয়েছে, আগামি ১২ সেপ্টেম্বর মনোনয়ন দাখিলের শেষ দিন। বাছাই হবে ১৫ সেপ্টেম্বর এবং প্রত্যাহারের শেষ দিন ২২ সেপ্টেম্বর। আর নির্বাচন অনুষ্ঠিত হবে ১৪ অক্টোবর।

 

আমাদের বাণী/আ-আ-মা

Check Also

দেশে এখন ভয়াবহ অবস্থা বিরাজমান: ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘দেশে এখন ভয়াবহ অবস্থা বিরাজমান। কভিড-১৯ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *