নুসরাত হত্যাকান্ড নিয়ে বিএনপি রাজনীতি করছে: হানিফ

কুষ্টিয়ায় বাংলাদেশ আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন,  বিগত সময়ে বিএনপি-জামায়াত জোট অসংখ্য মানুষকে পুড়িয়ে হত্যা করেছে এখন নুসরাত হত্যাকান্ড নিয়ে তারা রাজনীতি করছে।

মঙ্গলবার সকাল ১১টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে জাতীয় স্বাস্থ্য সেবা উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নুসরাত জাহান রাফি হত্যাকারীদের কাউকে ছাড় দেয়া হবেনা। এই হত্যাকান্ডের সাথে যারাই জড়িত থাকুক না কেন তাদের কঠোর শাস্তি পেতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবিষয়ে কঠোর নজরদারী করছেন।

অপর এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, বিএনপি নুসরাত হত্যাকান্ড নিয়ে রাজনীতি করছে। এটি অত্যন্ত দু:খজনক। বিগত সময়ে বিএনপি-জামায়াত জোট অসংখ্য মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। তাদের মুখে এমন কথা শোভা পায়না। বেগম খালেদা জিয়ার প্যারোলে মুক্তি প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি’র লক্ষ হচ্ছে খালেদা জিয়ার চিকিৎসা নয়, তাদের লক্ষ চিকিৎসা নিয়ে রাজনীতি করা। দেশের সর্বোচ্চ সেবাদানকারী প্রতিষ্ঠান বঙ্গবন্ধু মেডিকেল বিশ^বিদ্যালয়ে তার চিকিৎসা দেয়া হচ্ছে। এবিষয়ে বিএনপি’র দাবী প্রেক্ষিতে বিদেশে চিকিৎসার কথা বলা হয়েছে মেডিকেল বোর্ড যদি মনে করে তার উন্নত চিকিৎসার প্রয়োজন সেক্ষেত্রে প্যারোলে মুক্তির বিষয়টি সরকার বিবেচনা করতে পারে। কিন্তু খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়টি ব্যক্তিগত, দলীয় নয় বলে বিএনপি যে বক্তব্য দিচ্ছে তা থেকে বোঝা যায় খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি রাজনীতি করছে।

এই সময় কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ প্রফেসর মুসতানজিদ, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তাপস কুমার সরকার, বিএমএর সাধারন সম্পাদক ডাঃ আমিনুল হক রতনসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Check Also

দেশে এখন ভয়াবহ অবস্থা বিরাজমান: ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘দেশে এখন ভয়াবহ অবস্থা বিরাজমান। কভিড-১৯ …