Breaking News

করোনা সংক্রমণ এখন নিয়ন্ত্রণে: কাদের

ডেস্ক রিপোর্ট, ঢাকা; আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীর দক্ষতা, দূরদর্শিতা এবং সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণ ও বাস্তবায়নের ফলে বিশেষজ্ঞদের সব পূর্বাভাস ভুল প্রমাণ করে করোনা সংক্রমণ এখন নিয়ন্ত্রণে। রবিবার রাতে যুক্তরাজ্য শাখা আওয়ামী লীগ আয়োজিত সম্প্রতি মারা যাওয়া আওয়ামী লীগ নেতাদের জন্য আয়োজিত স্মরণসভায় তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্মরণসভায় যুক্ত হন।

ওবায়দুল কাদের বলেন, বিশ্ব আজ এক কঠিন সময় পার করছে, করোনা মহামারি স্থবির করে দিয়েছে প্রাণোচ্ছল পৃথিবীকে, গোটা বিশ্ব হিমশিম খাচ্ছে সংক্রমণ নিয়ন্ত্রণ ও আক্রান্ত মানুষকে বাঁচাতে। বাংলাদেশের অনেক সীমাবদ্ধতা সত্ত্বেও অসীম সাহসিকতায় মোকাবিলা করছে এ মহামারি।

তিনি আরও বলেন, আমরা আমাদের শক্তি ও মনোবল অর্জন করেছি বারবার মৃত্যুর মঞ্চ থেকে ফিরে আসা হিমালয়সম এক সাহসী ও মানবিক নেতৃত্ব থেকে, যার নাম প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার দক্ষতা, দূরদর্শিতা এবং সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণ ও বাস্তবায়নের ফলে বিশেষজ্ঞদের সব পূর্বাভাস ভুল প্রমাণ করে সংক্রমণ এখন আমাদের নিয়ন্ত্রণে।

আগস্টের ষড়যন্ত্রকারীদের অব্যাহত অপচেষ্টা আজও চলমান রয়েছে উল্লেখ করে তিনি সবাইকে উন্নয়ন-অগ্রযাত্রা বিরোধী অপশক্তি সম্পর্কে সতর্ক থাকার আহ্বান জানান। তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার স্থপতি সার্বভৌম মানচিত্রের চিত্রকর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এ আগস্টে হারিয়েছে জাতি। আগস্ট মানে হারানোর বেদনা হায়নাদের অট্টহাসি আর ষড়যন্ত্রের গন্ধ।

স্মরণসভায় যুক্তরাজ্য শাখা আওয়ামী লীগের সভাপতি সোলতান শরিফ ও সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুকসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আমাদের বাণী ডট কম/০৩ আগস্ট ২০২০/পিপিএম

ঈদের বিজ্ঞাপন

Check Also

দেশে এখন ভয়াবহ অবস্থা বিরাজমান: ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘দেশে এখন ভয়াবহ অবস্থা বিরাজমান। কভিড-১৯ …