Breaking News

এ্যাড: নাহিদ সুলতানা যূথীর নেতৃত্বে নৌকার প্রচারনায় সুপ্রিমকোর্টের আইনজীবীরা

ঢাকা মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে বিজয়ী করতে স্বতঃস্ফুর্ত ভাবে প্রচার প্রচারনায় নেমেছে সুপ্রিম কোর্টের বিজ্ঞ আইনজীবীরা।

সুপ্রিমকোর্টের সিনিয়র আইনজীবী এ্যাডভোকেট নাহিদ সুলতানা যূথীর নেতৃত্বে ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন এলাকায় গনসংযোগ, প্রচারনা ও নির্বাচনি ক্যাম্পেইনের মাধ্যমে ভোটারদের দৃষ্টি আকর্ষন এবং ভোট প্রার্থনা করছেন তারা।

২৭ জানুয়ারী সোমবার রাজধানীর বাংলামটর এলকার হাতিরপুল থেকে শুরু করে এলিফ্যান্ট রোড, নিউমার্কেট, নীলক্ষেত, ঢাকা বিশ্ববিদ্যালয় , টিএসসি, দোয়েল চত্বর, প্রেসক্লাব, পুরানা পল্টন,  নয়া পল্টন এলকায় নির্বিচনী গনসংযোগ ও তাপসের জন্য নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন তারা।

এ সময় নির্বাচনী গনসংযোগ ও প্রচারনার নেতৃত্ব দানকারী এ্যাডভোকেট নাহিদ সুলতানা যূথী সাধারন ভোটারদের উদ্দেশ্যে বলেন বর্তমানে দেশ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে চলেছে। দেশের অর্থনৈতিক ও অবকাঠামোগত উন্নয়ন সাধিত হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশ ও সমাজের উন্নয়ন হয়। তাই আপনারা দেশ ও সমাজের উন্নয়নের কথা চিন্তা করে, দেশের সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে ১ লা ফেব্রুয়ারী তাপসকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। তাপস জনগনের সেবক হতে চাই, তাই তাকে সেবা করার সুযোগ দিন।

উল্লেখ্য ” এ্যাডভোকেট নাহিদ সুলতানা যূথী বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সহধর্মিনী ও ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের বড় ভাবি।

 

আমাদের বাণী/আ-আ-মা

Check Also

দেশে এখন ভয়াবহ অবস্থা বিরাজমান: ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘দেশে এখন ভয়াবহ অবস্থা বিরাজমান। কভিড-১৯ …