ঈদের শুভেচ্ছা কার্ড, পোস্টার । ঈদ মোবারক ব্যানার

ঈদের শুভেচ্ছা কার্ড, পোস্টার । ঈদ মোবারক ব্যানার আচ্ছালামুয়ালাইকুম। আজকের ফেক্ট.কম এর পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক। স্বাগতম আজকের পোস্ট ঈদের শুভেচ্ছা কার্ড, পোস্টার ও ঈদ মোবারক ব্যানার। ঈদুল ফিতর ও ঈদুল আজহা এই ২টি ঈদকে গিড়ে আমাদের কতই না আনন্দ।

ঈদের চাঁদ দেখা গেলেই শুরু হয়ে যায় ঈদের পোস্টার, কার্ড, ব্যানার ফেসবুকে আপলোড করা। ঈদে সবাই যেমন শুভেচ্ছা বার্তা পাঠানোর কাজে মেতে উঠে তেমনি করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও স্ট্যাটাস দেওয়া শুরু হয়ে যায় ঈদের ‍শুভেচ্ছা পোস্টার ও ব্যানার দিয়ে। ৩০ দিন রোজা রাখার পর আনন্দের সঙ্গে ঈদ উদযাপন করা হয়।

এ মাসে সকল মুসলমান রোজা রাখার মাধ্যমে তাদের শরীর, মন ও আত্মাকে পবিত্র করে। বহু প্রতিক্ষার পর যখন ঈদের দিন ঘনিয়ে আসতে থাকে তখন প্রতেক্যেই মেতে উঠে শুভেচ্ছা জানানো কাজে। শুভেচ্ছা জানানোর অন্য আরেকটি পদ্ধতি হলো ঈদের শুভেচ্ছা ব্যানার দিয়ে। 

যারা ঈদ মোবারক পোস্টার ও ঈদ মোবারক ব্যানার ডিজাইন করতে চান তাদের জন্য psd ও plp file শেয়ার করবো। আপনারা সম্পূর্ন বিনামূল্যে ডাউনলোড করে নিজের মতো এডিট বা কাস্টমাইজ করে ব্যবহার করতে পারবেন।
 

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন

ঈদ মোবারক ছবি

ঈদের পোষ্টার ডিজাইন ২০২২

Check Also

সব খুলে দিয়ে ভুল পথে হাটছে প্রধানমন্ত্রী: রিজভী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা;  পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা সত্ত্বেও দোকানপাট-শপিংমল, ব্যবসাপ্রতিষ্ঠান ও গার্মেন্ট খুলে দিয়ে সরকার …

Leave a Reply

Your email address will not be published.