ইডেন কলেজ ছাত্রলীগ নেত্রী পাপিয়া রায় ও নিঝুমের কুকির্তির স্ক্রিনশট ফাঁস সমালোচনার ঝড়

ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের বিতর্কিত নেত্রী পাপিয়া রায় ও ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি বর্তমান যুব মহিলালীগের সাংগাঠনিক সম্পাদক জেসমিন শামীমা নিঝুমের সাথে ফেসবুক ম্যাসেঞ্জারে  ছাত্রলীগ, আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে আপত্তিকর মন্তব্যের  স্ক্রিনশট  ভাইরাল হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে পাপিয়া রায় ও জেসমিন শামীমা নিঝুমের মধ্যে আওয়ামীলীগ  সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে খারাপ মন্তব্য করা হয়েছে ।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জাকির হোসেনকে নিয়েও বাজে মন্তব্য করা হয়েছে ।

কিন্তু পক্ষান্তরে সে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমকে নিয়ে গুনগান করেছে।

উল্লেখ্য পাপিয়া রায়ের বিরুদ্ধে ২০১৬ সালের ডিসেম্বরে স্বামী ছিনতাইয়ের অভিযোগ করেছিলেন ইডেন ছাত্রলীগের সাবেক সভাপতি নিঝুম। ওই সময়ে মিরপুরের সাংবাদিক কলোনির ৪ নম্বর সড়কের ১৯২ নম্বর বাসায় ছয় তলায় নিঝুমের স্বামী মৃদুলের সঙ্গে আপত্তিকর অবস্থায় পাপিয়া রায়কে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে আটক করে নিঝুম। পরে এলাকাবাসী উত্তম মাধ্যম দিয়ে ছেড়ে দিলে নিঝুম দুজনকেই তার নিজের বাসায় নিয়ে আসে। রাতেই গোপালগঞ্জ থেকে ঢাকায় এসে মুচলেকা দিয়ে মেয়েকে নিয়ে যায় পাপিয়া রায়ের বাবা।

এছাড়াও পাপিয়ার বিরুদ্ধে বার বার অনৈতিক অভিযোগ উঠেছে। এ সময়ে ঢাকায় বান্ধবীদের নিয়ে চলাফেরা ও খাওয়ার টাকা না থাকলেও এখন টাকার পাহাড় বির্তকিত এই নেত্রীর।

আমাদের বাণী/আ-আ-মা

Check Also

দেশে এখন ভয়াবহ অবস্থা বিরাজমান: ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘দেশে এখন ভয়াবহ অবস্থা বিরাজমান। কভিড-১৯ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *